সকলকে কাঁদিয়ে পরপারে চলে গেলেন চাঁপাইনবাবগঞ্জের এএসপি সানাউল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সকলকে কাঁদিয়ে পরপারে চলে গেলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও সকলের প্রিয় মানুষ, প্রিয় পুলিশ অফিসার এএসপি সানাউল হক। তিনি  গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেন (ইন্না…. রাজেউন)।

পুলিশ সুত্রে জানা গেছে, এএসপি সানাউল হক দীর্ঘদিন থেকেই হৃদরোগে ভুগছিলেন। দিনের কাজ শেষে রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের (সদর হাসপাতাল রোডস্থ) ডাকবাংলোতে থাকা অবস্থায় হঠাৎ করেই গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাত অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথেই তাঁকে সহপাঠিরা চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু পরিস্থিতি বেগতিক হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৩টার দিকে তিনি সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুম এএসপি সানাউল হকের প্রথম নামাজে জানাযা চাঁপাইনবাবগঞ্জের পুলিশ লাইনস এ আজ শুক্রবার সকাল সোয়া ১০টায় অনুষ্ঠিত হয়।

জানাযায় উপস্থিত হন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, সদর আসনের সাবেক এমপি হারুনুর রশিদ, পিপি এ্যাড. জবদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব আলম খান পিপিএম, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে উপ-পরিচালক মো. আবুল কালাম, ডা. গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মো. মশিউর রহমান, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দিন, নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের হোসেনসহ জেলা পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তা ও অন্যান্যরা। পরে নিষ্ঠাবান এই পুলিশ কর্মকর্তাকে রাষ্ট্রীয় সালাম ও গার্ড অফ অনার দেয়া হয়।

মরহুমের গ্রামের বাড়ি নওগাঁ জেলার সদর উপজেলার কেন্দ্রীয় গোরস্থানে আজ শুক্রবার বাদ মাগরিব দ্বিতীয় নামাজে জানাযা শেষে মরহুম এএসপি সানাউল হককে সমাধীস্থ করা হয়। এএসপি সানাউল হক নওগাঁ জেলার সদর উপজেলার ডাবপট্টির মৃত মোয়াজ্জেম হোসেন মোল্লার ছেলে। জুম্মা নামাজের পর চাঁপাইনবাবগঞ্জ কোর্ট মসজিদসহ জেলার মসজিদগুলোতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলায় দীর্ঘদিন থেকে বিভিন্ন পদে কর্মরত নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা এএসপি সানাউল হকের মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও একমাত্র মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.