সংসদ সদস্য রেজাউল করিমকে অবাঞ্ছিত ঘোষণা আ. লীগের

বগুড়া প্রতিনিধি: বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া সংসদ সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় শাজাহানপুর উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় কুশপুত্তলিকা দাহ করা হয়।
এদিন বিকাল সাড়ে ৫টার দিকে শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বগুড়া-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ শেষে মাঝিড়া বন্দরে পৌঁছে।
সেখানে বগুড়া-৭ (শাজাহানপুর -গাবতলী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করে বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব।
জানা যায়, বিভিন্ন প্রকল্প দেয়ার নামে সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর শ্যালক এবং তার ব্যক্তিগত সহকারী রেজাউল ইসলাম স্থানীয় যুবলীগ নেতাদের কাছ থেকে টাকা নিয়ে তালবাহানা শুরু করেন। গত বুধবার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় যোগদান করতে সকাল সাড়ে ১০টায় শাজাহানপুর উপজেলা পরিষদ চত্বরে আসেন সংসদ সদস্য রেজাউল করিম বাবলু।
এ সময় তার সাথে ছিলেন ব্যক্তিগত সহকারী রেজাউল ইসলাম রেজা। উপজেলা পরিষদের দোতলায় যুবলীগের নেতাকর্মীরা সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারীর কাছে টাকা ফেরত চাইতে গেলে হট্টগোল শুরু হয়।
একপর্যায় দু’পক্ষের মধ্যে মারপিট শুরু হলে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন ছান্নু এগিয়ে আসেন। সে সময় সংসদ সদস্য রেজাউল করিম বাবলু তার লাইসেন্সকৃত পিস্তল বের করে হুমকি দেন। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.