সংবাদকর্মীর ওপর নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি: দেশব্যাপী নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকরা।
এটি আজ মঙ্গলবার (০৭ জানুয়ারি২০২০খ্রি।) সকাল ১০ টায় নোয়াখালী প্রেসক্লাব চত্বরে মানববন্ধন শেষে মাইজদী শহরে বিক্ষোভ সমাবেশ করে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের কর্মীরা।
এ সময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, বখতিয়ার শিকদার, মীর মোশারফ হোসেন মিরন, মেজবাউল হক মিঠু, লিয়াকত আলী খান, আবু নাছের মঞ্জু, আমিরুল ইসলাম হারু, মিজানুর রহমান, আকাশ মো. জসিম, তাজুল ইসলাম মানিক ভূঞা, মোহাম্মদ সোহেল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার সম্পাদক এম. জি কিবরিয়া চৌধুরীকে পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করেছে এবং একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুকে পুলিশ হাতকড়া পড়িয়ে টেনে-হিছঁড়ে অপমানিত করেছে। যাতে করে সাংবাদিকদের পেশাগত স্বাধীনতা হরণ হয়েছে।
এসময় বক্তারা অবিলম্বে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করে গ্রেপ্তারসহ বিচারের দাবি জানান।
অবিলম্বে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির সাথে জড়িতদের দ্রুত চিহ্নিত করে গ্রেপ্তারসহ বিচারের দাবি জানান বক্তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.