শ্রেষ্ঠ আত্মনির্ভরশীল নারী কাউন্সিলরকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সংবর্ধনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আন্তার্জাতিক নারী দিবস উপলক্ষে নগর উন্নয়ন সেক্টরে শ্রেষ্ঠ আত্মনির্ভরশীল নারী নির্বাচিত হয়েছেন সংরক্ষিত ৩নং আসনের মহিলা কাউন্সিলর মোসা. সিদ্দিকা সিরাজুম মুনিরা বেগম। ইউজিপ-৩ (UGIIP-III) এর উদ্যোগে মুনিরা বেগমকে নগর উন্নয়ন সেক্টরে শ্রেষ্ঠ আত্মনির্ভরশীল নারী হিসেবে পুরস্কৃত করা হয়। এ অর্জনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় মুনিরা বেগমকে।
আজ বুধবার (২৪ মার্চ) সকালে পৌরসভা সম্মেলন কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. হারুনুর রশীদ হারুন।
সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। এ সময় কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, কাউন্সিলর মাসিদুল হক নিখিল, কাউন্সিলর আবদুল বারেক, মো. ইব্রাহিম আলী, মতিউর রহমান, নুরুল ইসলাম, মমরেজুল আখতার, আহসান হাবিব, জাহাঙ্গীরসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
শেষে সংবর্ধনা অনুষ্ঠানে মোসা. মুনিরা বেগমকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। সংবর্ধনা প্রদান করায় মেয়রসহ পৌরসভার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মুনিরা বেগম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.