শ্রীলঙ্কা সফরের জন্য অস্ট্রেলিয়ার ৪ দল ঘোষণা

বিটিসি স্পোর্টস ডেস্ক: আগামী জুনে পূর্ণাঙ্গ সিরিজে শ্রীলঙ্কা সফরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সে লক্ষ্যে চার সিরিজের জন্য আলাদা চারটি শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না প্যাট কামিন্স। পিতৃত্বকালীন ছুটির কারণে পুরো সফরেই থাকছেন না অ্যাডাম জাম্পা।
প্রায় দুই মাস লম্বা এই সফরে শ্রীল্কনার বিপক্ষে তিন টি-টোয়েন্টি, পাঁচ ওয়ানডে ও দুই টেস্ট খেলবে অসিরা। পাশাপাশি এ দলেরও একটি সিরিজ রেখেছে তারা। কলম্বোতে দুইটি একদিনের ও হাম্বানটোটায় দুইটি চারদিনের ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া এ দল।
চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আগামী বছরের ওয়ানডে বিশ্বকাপকে মাথায় রেখে পূর্ণ শক্তির দলই ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। অন্যদিকে টেস্ট দলেও রাখা হয়নি কোনো চমক। সবশেষ পাকিস্তান সফরে থাকা মার্কাস হ্যারিস ও মার্ক স্টেকেট নেই এবার শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে।
পাকিস্তান সফরে রঙিন পোশাকের সীমিত ওভারের সিরিজ না খেলা গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু ওয়েড, স্টিভেন স্মিথ, মিচেল মার্শ, জশ হ্যাজলউড, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, ঝাই রিচার্ডসন ও কেইন রিচার্ডসন এবার ফিরেছেন ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে।
শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, জশ হ্যাজলউড, জশ ইংলিস (উইকেটরক্ষক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেইন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, ডেভিড ওয়ার্নার ও ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক)।
শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস (উইকেটরক্ষক), মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন ও ডেভিড ওয়ার্নার।
শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারে, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস (উইকেটরক্ষক), উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন ও ডেভিড ওয়ার্নার।
শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়া এ স্কোয়াড: শন অ্যাবট, স্কট বোল্যান্ড, পিটার হ্যান্ডসকম্ব, অ্যারন হার্ডি, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, হেনরি হান্ট, জশ ইংলিস, ম্যাথু কুহনেমান, নিক ম্যাডিনসন, টড মারফি, জশ ফিলিপ, ম্যাট রেনশ, ঝাই রিচার্ডসন, তানভির সাঙ্ঘা ও মার্ক স্টেকেট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.

uasry uasry uasry uasry ury uasry usry urasy urasy uryas