শ্রীলঙ্কা থেকে শিক্ষা নিয়ে দেশের মালিকানা জনগণের কাছে ফেরত দিন : গয়েশ্বর

ময়মনসিংহ ব্যুরো: শ্রীলঙ্কা থেকে শিক্ষা নিয়ে দেশের মালিকানা জনগণের কাছে ফেরত দিন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
আজ রবিবার (১৫ মে) বিকেলে ময়মনসিংহের হরিকিশোর রায় রোডের বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, লুটপাটের কারণে দেশের দ্রব্যমূল্য বেড়েছে, গ্যাস-বিদ্যুতের দাম বেড়েছে। ধানের মূল্য ৭০০ টাকা। অথচ ধান কাটার একজন শ্রমিক নিতে হয় এক হাজার ৫০০ টাকা দিয়ে।
তিনি বলেন, দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য গণতান্ত্রিক বিশ্বের প্রতি অনুরোধ করছি। আপনারা সহযোগিতা করুন। তবে দেশের কে সরকার থাকবে কে আসবে সেটি ঠিক করবে জনগণ।
সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মেঘা প্রকল্প থেকে দশ লাখ কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হয়েছে। অথচ তিনি কানে শোনেন না, চোখেও দেখেন না। দেশের এ প্রধানমন্ত্রীকে বিদেশিরা আর বহন করতে পারছেন না।
বিএনপি নেতাকর্মীদের তিনি বলেন, সবদিক থেকে প্রস্তুতি নিন। খালেদা জিয়া বন্দি। দলের নেতৃত্ব দিচ্ছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আগামী বাংলাদেশ কোন পথে যাবে, ফয়সালা হবে রাজপথে। যার যার এলাকায় নেতাকর্মীদের নিয়ে দুর্গ গড়ে তুলুন। আর অত্যাচার-নির্যাতন সহ্য করা হবে না।
মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, সাবেক সংসদ সদস্য শাহ শহীদ সারোয়ার, শাহ নূরুল কবীর শাহীন, অ্যাডভোকেট আবুল বাসার আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, অ্যাডভোকেট ফাত্তাহ খান, আকতারুজ্জামান বাচ্চু, শাহ শিব্বির আহমেদ ভুলু, অ্যাডভোকেট এমএ হান্নান খান, দক্ষিণ জেলা কৃষক দলের আহ্বায়ক লিটন আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.