শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, চালকসহ নিহত-২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনা আরও একজন গুরুতর আহত হয়েছেন।
রোববার (২ জুন) ভোর ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জৈনাবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন (৩৫)। 
দুর্ঘটনায় আহত মামুনের (৪০) অবস্থাও সংকটাপন্ন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে।
জানা গেছে, রাজধানীর মোহাম্মদপুরে মাছ ডেলিভারি করে পিকআপ ভ্যান নিয়ে চালকসহ তিনজন ময়মনসিংহের ভালুকায় ফিরছিলেন। পথে জৈনাবাজার এলাকায় পৌঁছার পর পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মালবোঝাই একটি চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা দেয়। এতে ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
ঘটনাস্থলে মারা যান চঞ্চল রায়। আশপাশের মানুষরা গুরুতর অবস্থায় রিপন ও মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।
মাওনা হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোর্শেদ বিটিসি নিউজকে বলেন, ভোর ৪টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুইজনের মৃত্যু হয়েছে। লাশ পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.