শ্রমিক নেতার রহস্যজনক মৃত্যু স্ত্রীসহ তার আত্মীয়-স্বজনের নামে হত্যা মামলা দায়ের


নিজস্ব প্রতিবেদক: শ্রমিক নেতা শেখ ইয়াকুব আলী হীরার মৃত্যুকে কেন্দ্র করে মৃতের কণ্যা ঈশিতা ইয়াসমিন (২৬) বাদী হয়ে নাটোর জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট আদালতে তার সৎমা ও তার আত্মী-স্বজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

আজ রবিবার এ মামলা দায়ের করা হয়। মৃত শেখ ইয়াকুব আলী হীরা নাটোর ট্রাক, ট্যাঙ্ক, লরি ও কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন।

ঘটনার বিররণে জানা যায়, মৃত মৃত শেখ ইয়াকুব আলী হীরার দ্বিতীয় স্ত্রী মৌটুসি আখতার মুক্তা নি: সন্তান এবং মৃতের প্রথম পক্ষের স্ত্রীর ২টি কণ্যা ও ১টি পুত্র সন্তাণ রহিয়াছে।

মৃত শেখ ইয়াকুব আলী হিরার সঙ্গে কয়েকমাস যাবৎ তার বাড়াইগ্রামের বাড়ী তার স্ত্রীর নামে লেখে দেয়ার জন্য চাপ প্রয়োগ কওে আসছিলেন এবং এর ফলে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক তিক্ত হয়ে ওঠে।

গত ১৭ই জুন ইয়াকুব আলী রাত ১২টার পর বাড়ি যান এবং তখন তিনি সুস্থ ছিলেন। হঠাৎ ওই দিন গভীর রাতে তিনি মারা যান।

মৃতের মরদেহের কোন ময়নাতদন্ত হয়নি এবং মৃত্যুর কারণ সম্পর্কে কোন পুলিশ কেস অথবা ডাক্তারী পরীক্ষার সনদও নেয়া হয়নি। মৃতের দ্বিতীয় নি:সন্তান স্ত্রী মৃতের ব্যাংকের রক্ষিত টাকা , বাড়িতে রাখা টাকা মৃতের সন্তানকে না জানিয়ে লোপাট করেছেন।

মৃত শেখ ইয়াকুব আলী হীরার দ্বিতীয় স্ত্রী নাটোর জেলা পরিষদেও সদস্য। স্থানীয় জনগন এই মৃত্যুর কারণ সম্পর্কে সন্দেহ পোষন করেছেন।

বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মামলাটির আগামীকাল আদেশ দিবেন মর্মে ঘোষণা দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল্ ফাত্তা সামাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.