শ্যামনগরে বিএনপি’র ত্রাণ বহরে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে বিএনপি’র ত্রাণ বহরে হামলা চালিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা। আজ রবিবার (২১ জুন) সকালে উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের চুনা ব্রিজের কাছে এ হামলা চালানো হয়।

এতে বিএনপি’র কমপক্ষে ১০ জন নেতা-কর্মী আহত হয়েছেন। এ সময় ভাংচুর করা হয়েছে একটি প্রাইভেটকারসহ কয়েকটি মোটরসাইকেল।

আহতরা হলেন: উপজেলা যুবদলের সভাপতি আজিবর রহমান, সাবেক ছাত্রনেতা মাসুদ, ছাত্রদল কর্মী রাসেল, যুবনেতা আনিছ, মিঠু, জহিরুল, মোস্তফা মিন্টু, রবিউল, মামুন ও ছালাম।

সাতক্ষীরা জেলা বিএনপি’র আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপি’র স্বনির্ভর বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির অর্থায়নে বিএনপি নেতাকর্মীরা আজ রবিবার (২১ জুন) বেলা ১১টার দিকে শ্যামনগরে আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে যাওয়ার সময় পথিমধ্যে কাশিমাড়ি ইউনিয়নের চুনা ব্রিজের নিকট পৌঁছালে স্থানীয় সংসদ সদস্য জগলুল হায়দারের ছেলে উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক রাজিব হায়দারের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা তাদের উপর দুই দফায় অতর্কিত হামলা চালায়।

তিনি আরও অভিযোগ করেন, হামলার ঘটনায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ৩০ জন নেতা-কর্মীসহ তার সঙ্গে থাকা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল ও স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিকসহ বেশ কয়েকজন নেতা আহত হন।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্যের ছেলে যুবলীগ নেতা রাজিব হায়দার ঘটনার সঙ্গে নিজে সম্পৃক্ত থাকার বিষয়টি অস্বীকার করে বলেন, এমন ঘটনার কথা শুনে আমার চাচা আমাকে ঘরে আটকে রাখেন। তবে, শুনেছি তারা এলাকায় ত্রাণ দিতে গিয়ে করোনার সময় হৈ-হুল্লোড় করায় স্থানীয়রা ক্ষেপে গিয়ে তাদের ওপর হামলা চালায়।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তিনি এ ধরনের একটি ঘটনা ফোনে শুনেছেন। সকাল থেকে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে মিটিংয়ে থাকায় বিস্তারিত জানেন না। পরে জেনে জানাবেন।

এদিকে, এ ঘটনায় জেলা বিএনপি’র আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী দুপুরে তার সাতক্ষীরা শহরের কামালনগরের বাড়ির সামনে এক প্রেস ব্রিফিংয়ে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে তিনি দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. মুকবুল হোসেন (মুকুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.