শোলক ইউনিয়ন ভূমি অফিস নাকি ধামুরা ইউনিয়ন ভূমি অফিস, প্রশ্ন জনমনে

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে শোলক ইউনিয়ন ভূমি অফিসের নাম পরিবর্তন করে ধামুরা ইউনিয়ন ভূমি অফিস নামকরণ করায় ক্ষুব্ধ ইউনিয়নবাসী। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
নাম নিয়ে যায় চেনা, নামেই প্রকৃত পরিচয়। আর তা পরিবর্তন করায় নানা প্রশ্নের জন্ম দেখা দিয়েছে জনমনে। শোলক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুত্র মোঃ চঞ্চল সরদারসহ একাধিক ব্যাক্তি জানিয়েছে শো ভিত্তি প্রস্তর উদ্বোধনে করেন সংসদ সদস্য।
উদ্ধোধন কালে লেখা ছিল শোলক ইউনিয়ন ভূমি অফিস, নির্মাণ কাজ শেষে ভবনের সামনে ধামুরা ইউনিয়ন ভূমি অফিস লেখা হয়েছে। এ নিয়ে মানুষের মধ্যে চরম ক্ষোভ আর উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ খান জানান ধামুরা ইউনিয়ন নহে, ধামুরা হলো শোলক ইউনিয়নের একটি এলাকামাত্র।
শোলক ইউনিয়ন ভূমি অফিস একটি এলাকার নামে হতে পারেনা। দ্রুত এর পরিবর্তন করা উচিত। এমনকী সাল লেখায় বানানে ভুল লেখা হয়েছে।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান কাজী হুমায়ুন কবির বলেন বিষয়টি জানা নেই। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হালিম সরদার জানান বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন বিটিসি নিউজকে জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহন করা হবে। এছাড়াও ধামুরা ইউনিয়ন ভূমি অফিসের নাম দ্রুত পরিবর্তন করে শোলক ইউনিয়ন ভূমি অফিস নামকরণ করার দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ইউনিয়নবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.