শোলক ইউনিয়ন আ. লীগের সম্পাদক পদ প্রত্যাশী সিরাজুল ইসলাম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম। ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি গঠনকে কেন্দ্র করে তিনি সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী হয়ে ইতিমধ্যে বিভিন্ন মহলে দৌড়ঝাঁড় শুরু করেছেন।
ধামুরা বন্দরস্থ মেসার্স আল মদিনা ট্রেডার্সের প্রোপ্রাইটর মোঃ সিরাজুল ইসলাম দক্ষিণ ধামুরা গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আব্দুল মালেক হাওলাদারের ছেলে।
তিনি ১৯৯২ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। ১৯৯৪ সালে ধামুরা ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
১৯৯৯ সালে ওই কলেজের ছাত্রলীগের সভাপতি ছিলেন। এছাড়াও ধামুরা বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ে ২বার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ছিলেন। বর্তমানে তিনি ধামুরা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতির দায়ীত্ব পালন করছেণ। এছাড়াও আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী হয়ে বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতির বিপক্ষে রাজপথে আন্দোলন সংগ্রামে প্রতিনিয়ত যোগদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
তাই তিনি দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পদের দাবী জানিয়ে দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুলাহসহ নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা ও দোয়া প্রার্থনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.