শোলকে সফল ইউপি সদস্য কালাম মোল্লা জনসমর্থনে এগিয়ে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের শোলক ২নং ওয়ার্ডে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী, সদালাপী, ধর্মপরায়ন, হাস্যোজ্জ্বল, গরীব দুঃখী মানুষের প্রিয় আস্থাভাজন মোঃ আবুল কালাম মোল্লাকে পুনরায় তৃতীয় বারের মত ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
তিনি ২০১৪ সালে সফল ইউপি সদস্য হিসেবে বরিশাল টাউনহল থেকে শেরে বাংলা এওয়ার্ড প্রাপ্ত হন। ২০১৫ সালে ঢাকা পাবলিক লাইব্রেরী থেকে মাদার তেরেসা সম্মাননা ক্রেষ্ট পান। ইউপি সদস্য আবুল কালাম মোল্লা ১০ বছর ধরে সুনামের সাথে ওই ওয়াডের্র ইউপি সদস্য’র দায়িত্ব পালন করে আসছেন।
উন্নয়নে তার বিকল্প কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা। সে দায়িত্বরত থাকা অবস্থায় গরীব দুখীদের মাঝে ভিজিডি,ভিজিএফ,মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ সরকারের সকল ধরণের সাহায্য সহযোগীতা সঠিক ভাবে যোগ্য পাত্রে অন্ন দান করেছে। তার বিরুদ্ধে কোন অনিয়ম দুর্নীতির অভিযোগ নেই।
এক নামে অসহায়দের বান্দব বলে সুপরিচিত হয়েছেন আবুল কালাম মোল্লা। আসন্ন শোলক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসেবে তাকে নিয়ে পুনরায় ৩য় বারের মত নির্বাচিত করার জন্য ইতিমধ্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে ভোটারদের মধ্যে। এলাকায় উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগন।
প্রার্থী কালাম মোল্লা জানান তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি জন সমর্থনে এগিয়ে রয়েছেন।
অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এমনকি মহামারী করোনার প্রকোপ মোকাবেলায় বিশেষ অবদান রেখেছেন তিনি। দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের কাছে সরকারি অনুদান পৌছে দিয়ে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন তিনি।
তার কার্যকলাপ ও সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে এলাকার ভোটাররা পুনরায় ভোট প্রদান করে ৩য় বারের মত নির্বাচিত করতে আগ্রহ প্রকাশ করেছেন। তিনি শিক্ষিত, সৎ, মার্জিত,ভদ্র স্বভাবী হওয়ায় তার পক্ষে ইতিমধ্যে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছে এলাকার অধিকাংশ ভোটাররা।
এক প্রবীন শিক্ষক জানান কালাম মোল্লা মেম্বর হওয়ায় এলাকায় মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ মুক্ত এবং রাস্তা, ঘাট, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হয়েছে। কালাম মোল্লা সফল ইউপি সদস্য হওয়ায় বেশ কয়েকটি সম্মাননা ক্রেষ্ট পেয়েছেন। তিনি আমাদের এলাকার গৌরব।
তিনি আবারো নির্বাচিত হলে সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত থাকবে। উপকৃত হবে জনগন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি অগ্রণী ভুমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছে এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.