শোকাহত ১৫ ও ২১শে আগস্ট স্বরণে কামারগাঁ ইউপি’র মালার মোড়ে আ’লীগের দোয়া ও মিলাদ মাহফিল

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার ৬-নং কামারগাঁ ইউনিয়নের আয়োজনে শোকাহত ১৫ ও ২১শে আগস্ট স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামারগাঁ ইউপি’র দুই’বারের সফল চেয়ারম্যান মোসলেম উদ্দীন প্রামাণিক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বারবার হত্যার চেষ্টা করেছে ষড়যন্ত্রকারীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা এখন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। আর তাঁকে হত্যা করতেই ২১শে আগস্টে গ্রেনেড হামলা হয়েছিল।
চেয়ারম্যান আরো বলেন, ১৫ ই আগস্ট এবং ২১শে আগস্টে গ্রেনেড হামলা একইসূত্রে গাঁথা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে আর ২০০৪ সালের ২১শে আগস্ট মূলত আওয়ামী লীগকে নেতৃত্ব শূণ্য করতেই এই নৃশংসতম হত্যাযজ্ঞ ও গ্রেনেড হামলা চালায় কুচক্রী মহল।
আজ শনিবার (২২শে আগস্ট) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ইউনিয়নের মালার মোড়ে অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রায় ১ হাজার ৫’শত লোক উপস্থিত হয়। সেই সময় শোকাবহ ১৫ ও ২১শে আগষ্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন, প্রবীণ আওমীলীগ নেতা মোঃ ফয়েজ উদ্দিন। পরিচালনায় ছিলেন, মোঃ হাবিল রানা সিনিয়র সহ-সভাপতি কামারগাঁ ইউনিয়ন আওয়ামী যুবলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ তোফাজ্জল হক খান বন ও পরিবেশ সম্পাদক তানোর থানা আওয়ামীলীগ, আহসান আলী মাস্টার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক তানোর থানা আওয়ামীলীগ, মোঃ মোনতাজ আলী ৭-নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি, মোঃ আলম হোসেন সহ-সভাপতি ৮-নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ সামসুল প্রবীণ  আওয়ামীলীগ, মোঃ আব্দুল করিম মন্ডল সভাপতি ৩-নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ নাজমুল হক তুহিন, সভাপতি ১-নং ওয়ার্ড ছাত্রলীগ, মোঃ আব্দুল্লাহ রানা সাধারণ সম্পাদক ১-নং ওয়ার্ড ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.