শেষ দুই টেস্ট না খেলেই ওয়ার্নারকে ফিরতে হচ্ছে

বিটিসি স্পোর্টস ডেস্ক: ভারত সফরে বাড়ি ফিরে যাওয়াদের তালিকা দীর্ঘ হয়েছে অস্ট্রেলিয়ার। পারিবারিক কারণে অধিনায়ক প্যাট কামিন্স দেশে ফিরে গেছেন। চোটের কারণে ছিটকে গেছেন জশ হ্যাজেলউড।
এবার চোটের কারণে ওপেনার ডেভিড ওয়ার্নারও শেষ দুই টেস্ট থেকে ছিটকে গেছেন। কনুইয়ের ফ্র্যাকচারে সিডনি ফিরে যাচ্ছেন তিনি। তবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য তার মার্চের শেষ দিকে ফিরে আসার কথা।
দিল্লিতে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে মোহাম্মদ সিরাজের বলে কনুইয়ে আঘাত পান ওয়ার্নার। দুই ওভার পর হেলমেটে আঘাত লাগায় কনকাশন জটিলতায় আর মাঠেই নামেননি। কনকাশন জটিলতা না থাকলেও পরে কনুইয়ের চোট মূল সমস্যা হয়ে দাঁড়ায়। প্রথমে ফ্র্যাকচারের বিষয়টি ছোটখাট বলে ধরে নেওেয়া হয়েছিল।
সোমবার রাত পর্যন্তও তার তৃতীয় টেস্ট খেলার ইচ্ছা ছিল। কিন্তু পরবর্তী পরীক্ষার পর তার চোটের অবস্থা সন্তোষজনক মনে না হওয়ায় দেশে ফিরে যেতে হচ্ছে।
এই মুহূর্তে নতুন কোনও ব্যাটার বিকল্প হিসেবে যোগ করা হবে না। ট্রাভিস হেড ওপেনিংয়ে ব্যাট করবেন। যেহেতু দিল্লিতে দ্বিতীয় ইনিংসে ওয়ার্নারের জায়গায় তিনিই ওপেন করেছেন।
খেলেছেন ৪৩ রানের দুর্দান্ত একটি ইনিংস। তাছাড়া ইন্দোরে ফেরার জন্য ফিট হয়ে গেছেন ক্যামেরন গ্রিন। দ্বিতীয় টেস্টের সময় প্রথমবার নেটে পেস বোলিংয়ে অনুশীলনও করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.