শেষ কথা’ দিয়ে ঢাকাই চলচ্চিত্রে জারার আবির্ভাব

ঢাকা প্রতিনিধি: ঢাকার চলচ্চিত্রে আরও একজন নতুন নায়িকার আবির্ভাব ঘটলো। তার নাম কাজী জারা। নারী পাচার ও সমাজ সচেতনতা মূলক গল্প নিয়ে নির্মাণাধীন চলচ্চিত্র ‘শেষ কথা’য় জারা নায়িকা চরিত্রে অভিনয় করছেন।তার বিপরীতে অভিনয় করছেন জয় চৌধুরী।
কাজী জারা জানান, গ্রামীণ পটভূমির এই ছবিটি ৮ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হয়েছে। একটানা এটির চিত্রায়ণ শেষ করা হবে। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করছেন মোহাম্মদ ইসলাম।
প্রথমবার চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে জারা বলেন, সুন্দর একটি মৌলিক গল্পে ছবিটি নির্মাণ করা হচ্ছে। এটির গল্প শোনার পর চিন্তা করলাম এই ছবিতে অভিনয় করা উচিত। এমন ধরনের গল্পের জন্যই এতদিন অপেক্ষা করেছিলাম। শুরুতেই একটি ভালো গল্পে কাজ করতে পেরে ভালো লাগছে।
জারা বিটিসি নিউজকে জানান, ‘শেষ কথা’র ছবির টানা শুটিং হবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।গাজীপুরে শুটিংয়ের পর ঢাকায় হবে আরও পাঁচ দিন। এরপর কক্সবাজার ও সিলেটে গানের শুটিং হবে।
এই ছবিতে আরও অভিনয় করছেন রিনা খান, রেবেকা, বড়দা মিঠু প্রমুখ।
সচেতন ফিল্মসের ব্যানারে নির্মাণ চলতি এই ছবির এই গানের সুর ও সঙ্গীত পরিচালনা করবেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন। গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও মুকুল নেত্রবাদী। গানগুলোতে কণ্ঠ দেবেন সালমা, মনির খান, বেলি আফরোজ ও ভারতের অশোক সিং।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.