শেরপুরে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি বিপুল গ্রেফতার

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা সদরের চাঞ্চল্যকর স্কুল ছাত্রী ধর্ষণ মামলা প্রধান আসামী বিপুল মিয়া (২২)কে গাজীপুর সদর উপজেলার চাপুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বিপুল মিয়া শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর ভূইয়ারচরের মোঃ দুদু মিয়ার ছেলে।
র‌্যাব জানায়, ধর্ষিতা নাবালিকা স্কুল ছাত্রী বিপুল মিয়ার পাশের গ্রামের দরিদ্র বাবা-মার সন্তান। স্কুলে যাতায়াতের সময় বিপুল প্রতিনিয়ত ইভটিজিং করতো। গত ২৮ জুলাই স্কুলে যাওয়ার পথে রাস্তায় একা পেয়ে ওই স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে সে। ওই ঘটনায় মামলায় বিপুল মিয়া গ্রেপ্তার হয় এবং গত ৮ আগষ্ট জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পেয়ে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে বিপুল। পরে গত ১৯ আগষ্ট রাতে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘরের বাইরে গেলে পূর্ব থেকে উৎ পেতে থাকা বিপুল মিয়া তাকে জোরপূর্বক বাশঁঝাড়ে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় শেরপুর সদর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৭/৯(১)/৩০ ধর্ষণ মামলা হয়েছে।
এ ঘটনার পর থেকে সে গ্রেপ্তার এড়ানোর লক্ষ্যে বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। র‌্যাব ২৪ আগষ্ট রাতে গাজীপুর সদরের চাপুলিয়া থেকে প্রধান আসামি বিপুল মিয়াকে গ্রেফতার করে।
র‍্যাব-১৪ এর স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান এ তথ্য নিশ্চিত করে আজ দুপুরে ভিডিও বার্তা প্রদান করেন। ধৃত বিপুলকে শেরপুর সদর থানা পুলিশের নিকট হস্থান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাকিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.