শেরপুরে কাঠবোঝাই ট্রলি-বাস সংঘর্ষে নিহত-২

শেরপুর প্রতিনিধি: শেরপুরে কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোরে জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ট্রলির চালকের সহকারী শ্রীবরদী উপজেলার বড়পোড়াগড় এলাকার মফিজ উদ্দিনের ছেলে হামিদুর রহমান (২৬) ও পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাখিমারা এলাকার আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালের ‘মামণি পরিবহন’ নামের বকশিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলেই ট্রলির সহকারী নিহত হন। আহত হন ট্রলিচালক ও বাসের যাত্রীসহ অন্তত ১০ জন। এদের মধ্যে গোলাম ফারুক লিটন নামের এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে পাঠানোর পথে তার মৃত্যু হয়। শেরপুর জেলা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) নাহিদ কামাল কেয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিক বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে আছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাকিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.