শেরপুরের নালিতাবাড়িতে ১১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক বিরোধী এক অভিযানে নালিতাবাড়ি উপজেলার উত্তর পলাশিকুড গ্রামের মো. কামাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে ১১০০পিস ইয়াবাসহ আটক করেছে।
 আজ বুধবার (২৫ আগষ্ট) ২০২১ সকাল সাড়ে দশটা এক অভিযানে উক্ত মাদক কারবারীকে আটক করা হয়।
শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অফিস সূত্রে জানা যায়, জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ভোর ৪.৩০ ঘটিকা হতে সারাদিনব্যাপী মাদকবিরোধী অভিযানে পরিদর্শক মো. এনামুল হকের নেতৃর্ত্বে বিভাগীয় স্টাফ এস.আই মো. মোস্তাফিজুর রহমান, এ.এস.আই আবু সুফিয়ান, সিপাই আলমগীর হোসেন ও ওয়্যারলেস অপারেটর মো. পারভেজ হাসান এবং শেরপুর জেলা পুলিশ লাইন্সের চার জন পুলিশ ফোর্সের সহায়তায় একটি চৌকস রেইডিং টিম গঠন করে।
পরে নালিতাবাড়ী উপজেলার উত্তর পলাশিকুড় গ্রামে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন(৪৫) কে তার নিজ বাড়ি হতে ১,১০০ ( এক হাজার একশত) পিস এ্যামফিটামিনযুক্ত ইয়াবা নামীয় ট্যাবলেটসহ আটক করা হয়।
সূত্র আরও জানায়, এই ঘটনায় অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় উক্ত আসামীর বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের অধীন একটি নিয়মিত মামলা দায়ের করেন।
মামলা নং-১৯ তারিখ ২৫/৮/২০২১। পরে নালিতাবাড়ি থানা পুলিশ গ্রেফতারকৃত আসামিকে আজ বুধবার শেরপুর জেলা কারাগারে প্রেরণ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.