শেখ হেলাল এমপির জনসভায় বোমা হামলায় নিহতদের স্মরণে দোয়া ও স্মরনসভা অনুষ্ঠিত


বাগেরহাট প্রতিনিধি: ২০০১ সালে বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় আওয়ামী লীগ আয়োাজিত শেখ হেলাল উদ্দীন এমপির নির্বাচনী জনসভায় বোমা হামলায় নিহতদের স্মরণে দোয়া ও স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে।
বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শক্রবার সন্ধ্যায় খান জাহান আলী মাজার গেট চত্বরে অনুষ্ঠিত স্মরনসভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচচুর সভাপতিত্বে আলোচিত বোমা হামলায় আহত ও নিহতদের স্মরন করে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট হেমায়েত হোসেনসহ আওয়ামী লীগ নেতা সরদার ফখরুল আলম সাহেব, এমএ মতিন, শেখ বশিরুল ইসলাম, কাজী মুনসুরসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
২০০১ এর ২৩ সেপ্টেম্বর মোল্লাহাট উপজেলার কেআর কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শেখ হেলাল উদ্দিনের নির্বাচনী জনসভাস্থলে মাটিতে পুতে রাখা বোমা বিস্ফোরন ঘটানো হয়।
এতে ৯ জন নিহত ও বেশ কয়েকজন আহত হন। আলোচিত এ বোমা হামলায় নিহতদের জন্য মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ অফিসে দোয়া মাহফিল ও উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার সভাপতিত্বে স্মরন সভা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.