শেখ হাসিনা স্মার্ট দেশ বিনির্মানে নিরলস পরিশ্রম করেছেন – ধর্মমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন- বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পৃথিবীতে এক নতুন দিক-দর্শন চালু করেছেন। এর ফলে আজ বাংলাদেশ স্মার্ট দেশে পরিণত হয়েছে
জামালপুরের ইসলামপুরে শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকালে নোয়ারপাড়া ইউনিয়নের হাড়গিলা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল কর্মী সমাবেশ এই কথা বলেন।
মন্ত্রী বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র বাংলাদেশ উপহার দিয়ে যাননি সেই সাথে জাতির পিতা হিসেবে একে শক্ত বলিষ্ঠ ভীতের উপর দাঁড় করিয়ে গেছেন। তার সরকারের মাত্র আড়াই মাসের মাথায় তিনি বন্ধু-প্রতিম বিদেশি সৈন্যদের স্বদেশে ফেরত পাঠাতে সক্ষম হন। সবই সম্ভব হয়েছিল তার ক্যারিশমাটিক এবং ডাইনামিক লিডারশিপের জন্যে। জাতি তাঁর প্রতি কৃতজ্ঞ। সোনার বাংলা হবে একটি উন্নত, স্থিতিশীল, অসাম্প্রদায়িক অর্থনীতি, যেখানে অন্ন, বস্ত্র, বাসস্থান, স্বাস্থ্য, শিক্ষা সেবা সবার জন্য নিশ্চিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁরই পদাঙ্ক অনুসরণ করে এক সময়ের তলাবিহীন ঝুড়ির দেশ বাংলাদেশকে আজ একটি সম্ভাবনাময় অর্থনীতি হিসেবে সুপ্রতিষ্ঠিত করে স্মার্ট বাংলাদেশ রুপান্তর করছেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ, যুবলীগ সভাপতি সাইদুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম রেজাউল করিম রেজার  সঞ্চালনায়,ত্রাণ সম্পাদক সালাউদ্দিন শাহ,শহর আওয়ামী লীগ সাধারন সম্পাদক খলিলুর রহমান,যুব মমহিলা লীগ সভাপতি আবিদা সুলতানা যুথি,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.