শেখ হাসিনা যতদিন আছেন কোনো ভয় নেই : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনা যতদিন আছেন কোনো ভয় নেই। তিনি বলেন, একদল লোক আছে যারা নির্বাচন আসলেই মানুষদের ভুল বুঝানোর চেষ্টা করে। বেহেস্ত ও দোজখের ভয় দেখায়৷ কোনো কাজে নেই, শুধু সমালোচনায় ব্যস্ত থাকে তারা। এদের থেকে দূরে থাকতে হবে। শুধু মনে রাখবেন, কে কী করেছে৷ শেখ হাসিনাকে মনে রাখতে হবে, তিনি গরীব মানুষের পরম বন্ধু৷ শেখ হাসিনা যতদিন আছেন কোনো ভয় নেই৷
বুধবার (২ আগস্ট) শান্তিগঞ্জ উপজেলার এফআইবিডিবি হলে রুমে হাওর অঞ্চলে সুফলভোগীদের মাঝে ছাগল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার কর্মী বান্ধব ও অসহায় মানুষের পাশে থাকে। গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।
এম এ মান্নান বলেন, এই সরকারের আমলে ভূমিহীনদের ঘর, কমদামে চাউল, ছাগল, মোরগ ও হাঁস, টাকা, ভাতার কার্ড, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ নানাভাবে সহায়তা দিচ্ছে। নিরাপদ পানির জন্য টিউবওয়েল,  স্যানিটারি ল্যাট্রিন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, ঘরে ঘরে বিদ্যুৎ সব সুযোগ সুবিধা দিয়ে মানুষের জীবনমান উন্নয়ন করা হয়েছে৷ এক কথায় যা করার প্রয়োজন সব করছি আমরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.