শেখ হাসিনার নৌকায় ভোট দিলে উন্নত সেবা ও মর্যাদাশীল নাগরিক সুবিধা পাবেন : এমপি দারা

:লীগ প্রতিবেদকসত্যিকার অর্থে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তাসুরী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিলে উন্নত সেবা ও মর্যাদাশীল নাগরিক পাবেন। তাই আগামী সংসদ নির্বাচনে রােজশাহী -৫ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. মনসুর রহমানকে যেভাবেই হোক জয়ী করতে হবে। তাই দলীয় নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আজ রবিবার পুঠিয়া উপজেলার বিড়ালদহ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে বানেশ্বর ইউনিয়নের বিড়ালদহ মাজার, বিড়ালদহ বাজার, নয়াপাড়া, মাইপাড়া, নয়াপাড়া ও ভালুকগাছি ইউনিয়নের দুর্লভপুরসহ বিভিন্ন পাড়া মহল্লা- বাজারে নৌকায় ভোট প্রার্থনা কওে গণসংযোগ কালে এমপি আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি দলীয় মনোনয়ন পাইনি। এটা দলের সিদ্ধান্ত মাথানত করে মেনে নিয়েছি। নৌকার বিজয়ের জন্য যা করা দরকার তা করবো। এদেশের উন্নয়ন ও শান্তির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকায় ভোট দেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের জন্য জন্য ঝাঁপিয়ে পড়তে হবে। এককথায় আগামী একাদশ নির্বাচনে মমতাময়ী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য ও বানেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহ, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ প্রমুখ। এর আগে আওয়ামীলীগ নেতা কদম আলী, খালেক পীর, কাওসার সাত্তার মাস্টারের কবর জিয়াতর করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আব্দুস সাত্তার#

Comments are closed, but trackbacks and pingbacks are open.