শেখ হাসিনার আদর্শের প্রতি অবিচল থেকে রাজনীতি করে যাবো ইনশাল্লাহ : এমপি দারা

নিজস্ব প্রতিবেদকএ জীবন থাকতে নৌকার পক্ষে আজীবন বিজয়ের লক্ষে কাজ করবো। আমার শরীরে আওয়াল কাজীর রক্ত বহমান। যুগ যুগ ধরে আমার বাবা জাতির পিতা বঙ্গবন্ধুর সাথে রাজনীতি করেছেন। আমিও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের প্রতি অবিচল থেকে রাজনীতি করে যাবো ইনশাল্লাহ।

আজ শনিবার পুঠিয়া উপজেলার বিড়ালদহ নিজ বাসভবনে শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মকবিনিময়কালে এমপি আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি দলীয় মনোনয়ন পাইনি। এটা দলের সিদ্ধান্ত মাথানত করে মেনে নিয়েছি। নৌকার বিজয়ের জন্য যা করা দরকার তা করবো। এদেশের উন্নয়ন ও শান্তির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকায় ভোট দেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের জন্য জন্য ঝাঁপিয়ে পড়তে হবে। এককথায় আগামী একাদশ নির্বাচনে মমতাময়ী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য ও বানেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহ, শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহিম মোল্লাহ, সাধারণ সম্পাদক শুকুর আলী সর্দারসহ প্রমুখ ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আব্দুস সাত্তার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.