শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ইসলামপুরে বিক্ষোভ মিছিল


ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ মে) বিকালে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএস জামাল আব্দুন নাছের বাবুল, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আঃ কাদের শেখ,জিয়াউল হক সরকার,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,সরদার জাকিউল হকসহ আওয়ামীগ,যুবলীগ,ছাত্রলীগসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।
বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.