শেখ হাসিনাকে ক্ষমতায় রাখলে বাংলাদেশ একটি সোনার দেশে পরিণত হবে – পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রেস বিজ্ঞপ্তি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই এবং তাঁর অধীনেই বাংলাদেশ একটি সোনার দেশে পরিণত হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম, এমপি।
আজ সকাল সাড়ে এগারো ’টায় রাজশাহীর আড়ানী পৌরসভার ওয়ার্ড ভিত্তিক ১৩টি উন্নয়ন মূলক কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা একজন নারী হয়েও যে সকল দুঃসাহসিক উন্নয়ন কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা পৃথিবীতে এক গৌরব ময় দৃষ্টান্ত। শুধু মাত্র শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব।
যারা কষ্টে জীবন-যাপন করে, খেটে খায়, অসহায়, আশ্রয় হীনতাদের জন্য একমাত্র নিরাপদ আশ্রয় শেখ হাসিনা উল্লেখ করে শাহরিয়ার আলম বলেন, দেশের জন্য, দেশের মানুষের জন্য তাঁর ক্ষমতায় থাকার কোনো বিকল্প নেই। গত ১৪ বছর ধরে তিনি দেশের উন্নয়নের জন্য যে কাজ করেছেন সে-কারণে, তাঁকে ক্ষমতায় রাখা দেশের মানুষের কর্তব্য বলে তিনি মনে করেন।
শেখ হাসিনার আমলে দেশে যোগাযোগ ব্যবস্থার দৃষ্টান্ত মূলক উন্নয়ন হয়েছে মন্তব্য করে শাহরিয়ার আলম বলেন, প্রথম বার ক্ষমতায় এসেই শেখ হাসিনা বঙ্গবন্ধু সেতু তৈরি করে ছিলেন। তাঁর আমলে দেশে এত উন্নয়ন মূলক কাজ হয়েছে যে, বিগত কোনো সরকারের আমলে এত কাজ হয়নি। দেশের উন্নয়নের কথা চিন্তা করে তিনি যে সব মেগা প্রজেক্ট হাতে নিয়ে ছিলেন, তার সবই এখন দৃশ্যমান। অথচ, এক শ্রেণির মানুষ দেশেরএত উন্নয়ন মেনে নিতে পারছে না। আসলে তারা কোনো দিনই দেশের উন্নয়নের সাথে ছিলনা, আর ভবিষ্যতেও থাকবে না।
অনুষ্ঠানে বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে আড়ানী পৌর মেয়র মোঃ মুক্তার আলী, আড়ানী পৌরসভার সহকারী প্রকৌশলী তৌহিদুল ইসলাম সহ বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দব ক্তৃতা করেন।
উল্লেখ্য, আড়ানী পৌরসভার ওয়ার্ড ভিত্তিক ১৩টি উন্নয়ন মূলক কাজের মধ্যে গৃহ সংযোগ সহ পাইপলাইন স্থাপন, আরসিসি রোড, আরসিসি ড্রেন, বিটুমিনাস কার্পেটিং রোড এবং আরসিসিবক্স কালভার্ট নির্মাণ অন্তর্ভূক্ত। এসব প্রকল্পের মোট প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১৩,৫৪,৫৫,২০৬.০০টাকা।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, পিআইডি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.