শুভশ্রীর পুজো লুকে মাত সাইবারবাসী

বিটিসি নিউজ ডেস্কশাড়ি তাও আবার কাঁচা দিয়ে পরা। তার ওপর জ্যাকেট। মাথায় টায়রা। হাতে এক গাছা চুড়ি। এক্কেবারে ইন্দোওয়ের্স্টান লুকে এবার পুজোয় মাত দিলেন শুভশ্রী। নায়িকার এই রূপ দেখে বাহবা দিচ্ছে সাইবারবাসী।

বড়পর্দায় এখনই কাজ না করলেও, পুজোর ফটোশ্যুট থেকে বিজ্ঞাপনের মার্কেটে বেশ রমারমা বাজার নায়িকার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে টিএমটি বারের মিউজিক অ্যালবাম। যেখানের শুভশ্রীর রূপ ও নাচে মুগ্ধ হয়েছেন সবাই। আর সেই রেশ কাটতে না কাটতে আরেক ফটোশ্যুটে মাত দিলেন অভিনেত্রী।

তবে আজকাল শুভশ্রী বাংলা ছবিতে এখন ডুমুরের ফুল। বস ২ ও নবাবের পর অনেকদিন তাকে কোনও ছবিতে দেখা যায়নি। তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’-তে দেখা যাবে নায়িকাকে।

ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি৷ উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ। যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাঁকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন। সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.