শুধু মাত্র ৬৫ টাকার জন্য বন্ধুকে হত্যা

জামালপুর প্রতিনিধি: শুধু মাত্র ৬৫ টাকার জন্য এক বন্ধু আরেক বন্ধুকে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে। নির্মম এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায়।
মাদক সেবনের জন্য ধার নেওয়া মাত্র ৬৫ টাকা ফেরত দিতে না পারায় ঘাতক বন্ধু রিয়াদ  তার বন্ধু রুবেলকে হত্যা করেছে। র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর রিয়াদ হত্যার কথা স্বীকার করেছে।
র‌্যার-১৪ জামালপুরের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান গণমাধ্যমকে জানান, দেওয়ানগঞ্জ উপজেলার ভাঙ্গারচর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র রুবেল (১৬) এবং নয়াপাড়া গ্রামের ইউনুস আলীর পুত্র মোঃ রিয়াদ (১৬) স্থানীয় বাহাদুরাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তারা দুই বন্ধু একি সাথে নিয়মিত গাঁজা সেবন করতো। নেশা করার জন্য গাঁজা কেনার জন্য ধার বাবদ রুবেলের কাছে ৬৫ টাকা পাওনা থাকে রিয়াদের।
গত বৃহস্পতিবার ২ জুন সন্ধ্যার পর রুবেল ও রিয়াদ স্থানীয় দফাদার ঘাটে বসে গাঁজা সেবন করে। এক পর্যায়ে পাওনা ৬৫ টাকা দিতে না পারায় রুবেলকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর বহ্মপুত্র নদে লাশ ফেলে দেয় রিয়াদ।
গত ৪ জুন শনিবার জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মাইছানিরচর এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে বকশীগঞ্জ থানার পুলিশ।
এ ঘটনায় মঙ্গলবার (৭ জুন) ২০২২ গভীর রাতে নিজ বাড়ি থেকে রিয়াদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.