শিহাব হত্যার রেশ না কাটতে আদমদীঘিতে এবার অটোচার্জার চালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষার্থি শিহাব হত্যার রেশ না কাটতেই এবার দক্ষিন গনিপুর গ্রামের অটোচার্জার (টমটম) চালক এলাহি (৩৫) কে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে।

আজ বুধবার (০৫ আগস্ট) বেলা ১২টায় সান্তাহার পূর্বাসা সিনেমা হলের পাশে একটি ছ-মিলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা এলাহিকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ও পরে রাজশাহি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে পরিবার সুত্রে বলা হয়।

এলাহি গনিপুর গ্রামের কাজেম উদ্দিন মন্ডল ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানা গেছে।

জানাযায়, গত ১ আগষ্ট আদমদীঘির রক্তদহ বিল বেইলি ব্রিজের নিকট করজবাড়ি গনিপুর ও দমদমা গ্রামের কতিপয় তরুনদের মাঝে মারপিটের ঘটনার রেশে পরদিন ২ আগষ্ট দমদমা গ্রামের শিহাব নামের এসএসসি পরীক্ষার্থিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

এ ঘটনায় করজবাড়ি গ্রামের শিপলুসহ ৮জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়।

আজ বুধবার (০৫ আগস্ট) বেলা ১১টা থেকে দমদমা গ্রামবাসি সান্তাহার রেলগেটের নিকট খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন পালন শেষে একটি মিছিল বের করে। মিছিলটি পূর্বাসা সিনেমা হলের সামনে পৌঁছিলে কতিপয় উৎশৃংখল যুবক গনিপুর গ্রামের এলাহিকে তার অটোচার্জার থেকে নামিয়ে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে।

এলাহি মাটিতে লুটিয়ে পড়লে জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

সান্তাহার টাউন ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনিছার রহমান বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, ছুরিকাঘাত যারাই করুন ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.