শিশু শিক্ষা নিকেতনে শিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কাঠালবাগিচাস্থ স্বনামধন্য কিন্ডার গার্টেন শিক্ষা প্রতিষ্ঠান ‘শিশু শিক্ষা নিকেতন’ এর ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান হয়েছে।
আজ শনিবার দুপুরে প্রতিষ্ঠানের মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সংরক্ষিত আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী।
সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল হান্নান হানু। অতিথি ছিলেন নিকেতনের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী, পরিচালনা পর্ষদের সদস্য মেসবাহুল জাকের জঙ্গী। স্বাগত বক্তব্য রাখেন নিকেতনের প্রধান শিক্ষক মো. আনিসুর রহমান।
বক্তব্য রাখেন, শিক্ষার্থী রামিশা আকতিয়া, সাদাত মোবাস্বির সরুপ। এসময় প্রতিষ্ঠানের শিক্ষকগণ ও শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। শেষে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন অতিথিরা।
উল্লেখ্য, এবছর মোট ৩৫ জন শিক্ষার্থী ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছে। অনুষ্ঠানে কেক কাটেন শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী ও অতিথিগণ। শেষে সকলের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন নিকেতনের প্রধান শিক্ষক মো. আনিসুর রহমান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.