শিবপুর জনকল্যাণ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী পেলো শতাধিক পরিবার

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে গ্রামের অসহায় ও হতদরিদ্র মানুষের সাথে ইফতার ভাগাভাগি করার লক্ষে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের শিবপুর জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত ২০শে মার্চ শিবপুর গ্রাম ও ঢাকাস্থ শিবপুরের এলাকাবাসী এবং প্রবাসীদের অর্থায়নে রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের সমন্বয়ে শতাধিক পরিবারের মাঝে এ উপহার বিতরন করা হয়।
শিবপুর জনকল্যান ফাউন্ডেশানের সভাপতি জয়নাল আবেদিন ফারুক ও সাধারন সম্পাদক রয়িছ উদ্দিনের উপস্থিতিতে ও আবুল হোসেন,মো. হাচান, আমেরিকান প্রবাসী ফয়েজ আহাম্মেদ, পারভেজ আলম, আব্দুর রহিম,সংগঠনের সদস্যসহ এলাকার যুবসমাজের সহযোগিতায় এ কার্যক্রম শেষ হয়।
অরাজনৈতিক সংগঠনটি ২০১৯ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড,গরিব অসহায় মেয়ের বিয়ে, আবাস স্থাপন, বিনা মূল্যে মেডিকেল ক্যাম্প,রক্তদান কর্মসূচি,বৈদ্যুৎতিক লাইট স্থাপন, করোনা কালীন ত্রাণ বিতরণসহ এলাকার বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।
সংগঠনের পরিচালকরা জানান,দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন সেবামূলক কার্যক্রমে সাধারণ মানুষের মন জয় করেছে সংগঠনটি। তাদের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছে প্রবাসীদের অর্থায়নে একদল যুবসমাজ। বিশেষ করে প্রবাসীরা ব্যাপক ভূমিকা রাখছে। এলাকার অসহায় মানুষদের পাশে এসে এক কাতার হয়ে দাড়িয়েছে প্রবাসীরা। সর্বদা এলাকার মানুষের সুখেদুঃখে পাশে দাঁড়ানোর ব্রত নিয়ে পথ চলা সংগঠনের। আগামীতে আরো ব্যপকভাবে এর কার্যক্রম ছড়ি যাবে উপজেলা ব্যাপী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.