শিবচরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। মামলা করার কয়েক ঘণ্টার মধ্যেই তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরাণীগঞ্জ থেকে অভিযুক্ত মোবারক হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করেছে।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার এক কৃষক ও তার স্ত্রী গত শুক্রবার সকালে তাদের বাকপ্রতিবন্ধী মেয়েকে (১৯) বাড়িতে রেখে ফসলের মাঠে কাজ করতে যান। এ সময় তাদের প্রতিবেশী মোবারক হাওলাদার বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী মেয়েটিকে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। দুপুরে মেয়েটির মা বাড়িতে এসে মোবারক হাওলাদারকে অপ্রীতিকর অবস্থায় মেয়েটির বিছানায় পায়। পরে তিনি দৌড়ে পালিয়ে যান। পরে পরিবারের লোকজন মেয়েটিকে নিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে গতকাল শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবচর থানায় মামলা করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় শিবচর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্ধার্থব্রত কুণ্ডুর নেতৃত্বে পুলিশের একটি দল রাতেই ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোবারক হাওলাদারকে গ্রেপ্তার করে। আজ রোববার সকালে তাঁকে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
ধর্ষণের শিকার মেয়েটির বাবা বলেন, ওই মোবারক এর আগেও বিভিন্ন সময় আমার মেয়েকে যৌন হয়রানির চেষ্টা করেছে। আমরা লোকলজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু এবার ঘরে একা পেয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি ওর কঠিন বিচার চাই।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা সঙ্গে সঙ্গেই তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নিশ্চিত হয়ে রাতেই ঢাকার কেরাণীগঞ্জে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.