শিবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র অস্ত্র ও মাদক উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে পৃথক তিনটি অভিযানে মালিকবিহীন পিস্তল, গুলি, ম্যাগজিন, হেরোইন ও ইয়াবা উদ্ধার করেছে ৫৯ বিজিবি’র সদস্যরা।
শুক্রবার রাতে চৌকা, শিয়ালমারা ও চকপাড়া বিওপি’র পৃথক অভিযানে এ অস্ত্র ও মাদক উদ্ধার করে বিজিবি। রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এক প্রেসনোটে জানায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লার নেতৃত্বে একটি টহল দল চৌকা সীমান্তের বৌ বাজার এলাকা হতে মালিকবিহীন ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করে। আটক অস্ত্রের মুল্য ১ লক্ষ ৮০০টাকা।
অপরদিকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চকপাড়া বিওপি’র নায়েব সুবেদার মোঃ রেনু মিয়ার নেতৃত্বে একটি টহল দল নলডুবি এলাকা হতে মালিকবিহীন ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে।
যার মুল্য ১লক্ষ ২১০ হাজার টাকা। অন্যদিকে শিয়ালমারা বিওপি’র সুবেদার মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি টহল দল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে শিয়ালমারা গোরস্থান এলাকা হতে মালিকবিহীন ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার আনুমানিক মুল্য ১৮ হাজার ৪০০টাকা।
এবিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি জানান, আটক অস্ত্র ও মাদকের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সীমান্তে চোরাচালানরোধে সজাগ রয়েছে বিজিবি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.