শিবগঞ্জ পৌরসভায় মেয়রের ১০০ দিনে ৩ কোটি ৭১ লাখ টাকার উন্নয়ন কাজ

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে বিগত ১০০ দিনের উন্নয়ন কার্যক্রম ও আগামী ১০০ দিনের উন্নয়ন পরিকল্পনায় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার (২০২১ ইং) দুপুরের দিকে  সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব তথ্য জানান পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। তিনি গত নির্বাচনে পর ১০০ দিনে ৩ কোটি ৭১ লাখ টাকার কাজ সম্পন্ন করেছেন।
তিনি গণমাধ্যম কর্মীদের জানান, আগামী ১০০ দিনে ৭ কোটি ৩৩ লাখ টাকার কাজ শেষ হওয়ার কথা রয়েছে। এর মধ্যে দুই ধাপে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের মাধ্যমে প্রায় ১২ লাখ টাকা মসজিদ-গোরস্থানের উন্নয়নে ব্যয় করা হয়েছে। এছাড়াও, বিগত একশ’ দিনে প্রায় ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা, ১ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা, ১৫ হাজার মাস্ক-স্যানিটাইজার বিতরণ, পৌর এলাকার মধ্যে ৭টি আমবাজার ও গরু-ছাগলের হাটে হাত ধোয়ার ব্যবস্থা, ৫২টি স্ট্রীট লাইট সংযোগ ও সুপেয় পানি সংকটের নিরসনে মিনি ৪টি ট্রাকে ট্যাংকির মাধ্যে সার্বক্ষণিক পানি সরবারহ করা হয়েছে প্রতিটা ওয়ার্ডে। এ সময় শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলাম’সহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চলতি বছরের ১৫ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে প্রথমবারের মত বিপুল ভোটের ব্যাবধানে মেয়র নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম। এ সময় তিনি তার নির্বাচনী ইশতেহারে প্রতি ১০০ দিন পরপর পৌরবাসীর কাছে কাজের হিসেব দেয়ার অঙ্গিকার করে ছিলেন এবং তা বাস্তবায়ন করে যাচ্ছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.