শিবগঞ্জ উপজেলা জাসদ নেতা আরিফুল ইসলাম (উইল)’র মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম উইল (৫০) আর নেই (ইন্না….. রাজেউন)। মৃত জাসদ নেতা আরিফুল ইসলাম উইল’র ২টি কিডনী নষ্ট হয়ে যাওয়ায় দীর্ঘদিন তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কিডনী ডায়ালাইসিসের জন্য চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে শিবগঞ্জের মোহনবাগের বাড়ি থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় জানাযা শেষে মোহনবাগ কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়। তার অকাল মৃত্যুতে জেলা জাসদ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, শিবগঞ্জ উপজেলা জাসদ সভাপতি আলহাজ্ব মোঃ আবু বাক্কার, কানসাট ইউনিয়ন পরষিদের চেয়ারম্যান মোহা. বেনাউল ইসলাম, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলীসহ জাসদের নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। উল্লেখ্য, জাসদ নেতা আরিফুল ইসলাম উইল কানসাট ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

প্রসঙ্গত. ২০১৩ সালে রাজনৈতিক সহিংসতায় আরিফুল ইসলাম উইল’র উপর হামলায় মারাক্তকভাবে আহত হওয়ার পর প্রচুর ব্যাথানাশক ঔষধ সেবনের কারণে তার ২টি কিডনী নষ্ট হয়ে যায় বলে জানান নিহতের মেয়ে জামাই স্বপন। জাসদের এই নেতার মৃত্যুতে জাসদসহ বিভিন্ন রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.