শিবগঞ্জে ১৩ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণে জিকে ফাউন্ডেশনের কর্ণধার’ মেয়র প্রার্থী মনিরুল

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ ও হতদরিদ্র প্রায় ১৩ হাজার ব্যক্তির মাঝে খাবার বিতরণ করা হয়েছে । আজ রবিবার (১৬ আগস্ট) ২০২০ ইং দুপুরে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিবগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫ টি স্পটে শিবগঞ্জ পৌর এলাকার জিকে ফাউন্ডেশনের পরিচালক এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ মনিরুল ইসলামের পৃষ্ঠপোষকতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জাতীয় শোক দিবস উপলক্ষে এসব খাদ্য বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলামসহ পৌর যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। অসহায় ও দুস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগীতায় ছিলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলামের হাতে গড়া স্বেচ্ছাসেবী সংগঠন “তারুন্য” এর স্বেচ্ছাসেবী কর্মীরা ।
এসময় পৌরসভার বিভিন্ন স্পটে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খাদ্য বিতরণকালে সংক্ষিপ্ত আলোচনা সভাতেও অংশগ্রহন করেন সৈয়দ মনিরুল ইসলাম । এসময় তিনি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানোর শোককে শক্তিতে রূপান্তরিত করে এই বাংলাদেশকে সামনে এগিয়ে নিতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান ।
এছাড়াও ইতোপূর্বে শিবগঞ্জ পৌর এলাকার সর্বপর্যায়ের সমস্যাগ্রস্থ জনগনের পাশে সৈয়দ পরিবার ছিলেন ও আছেন উল্লেখ করে সামনের দিনগুলিতেও সকলের পাশে থাকারও অঙ্গীকার ব্যক্ত করেন মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.