শিবগঞ্জে ১২ মুক্তিযোদ্ধার বীরনিবাস’র ভিত্তিপ্রস্তর স্থাপন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মান প্রকল্পের আওতায় ১২টি বীরনিবাস ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার মনাকষা ইউনিয়নের আইড়ামারি এলাকায় বীরনিবাস নির্মানের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাসের সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল-রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ইঞ্জিঃ আরিফুল ইসলাম, উপজেলা মুক্তিযুদ্ধা সাবেক কমান্ডার বজলার রশিদ সনু। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, জাতির কোন শ্রেষ্ঠ সন্তান যেন গৃহহীন না হয়, এ জন্য এ ধরনের প্রকল্প হাতে নেয়া হয়েছে। শিবগঞ্জ উপজেলায় যে ১২টি বীরনিবাস (ঘর) নির্মাণ করা হবে, তার প্রত্যেকটি তে ব্যয় ধরা হয়েছে ১৩ লক্ষ ৪৩ হাজার ৬’শ ১৮ টাকা করে। সেই হিসেবে ১২টি বীরনিবাস নির্মানে ব্যয় হবে ১ কোটি ৬১ লক্ষ ২৩ হাজার ৪১৬ টাকা। শেষে একই স্থানে একটি সম্প্রীতি সমাবেশের আয়োজন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.