শিবগঞ্জে রিকশা-ভ্যান চালকদের মাঝে উপজেলা চেয়ারম্যান এর চাল বিতরণ

বিশেষ প্রতিনিধি: মানুষ মানুষের জন্য ‘জীবন জীবনের জন্য’ এই প্রতিপাদ্যকে হৃিদয়ে স্থান দিয়ে দীর্ঘদিন যাবত চাঁপাইনবাবগঞ্জ তথা শিবগঞ্জের সর্বস্তরের মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে চলেছেন সৈয়দ পরিবার।
যাহা ইতোমধ্যেই বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে। বিশেষ করে করোনার প্রাদুর্ভাবের প্রথম থেকেই  নিজেদের জীবনের তোয়াক্কা না করেই মাঠে থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি প্রাই ২৫ থেকে ৩০ হাজার অসহায় নিম্ন আয়ের কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
এর’ই ধারাবাহিকতায় বাংলাদেশ সরকার ঘোষিত লকডাউনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কর্মহীন রিকশা-ভ্যানচালকদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (০৬ জুলাই) দুপুরের দিকে উপজেলার ছত্রাজিতপুর বাজারের ২০ জন চালকের মাঝে চাল তুলে দেন শিবগঞ্জের মাটি ও মানুষের বন্ধু উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলাম।
এ সময় প্রত্যেক চালককে ২৫ কেজি ওজনের একটি চালের বস্তা দেয়া হয়। পরে পথচারী ও চালকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। রিকশা চালকরা জানায়, কয়েকদিনের টানা লকডাউনে শুধু রাস্তায় ঘুরতে হচ্ছে যাত্রী পাওয়া যায় না। ফলে পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছিল। চাল পেয়ে আনন্দে ভেসে উঠে তাদের মুখ।
চাল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কালে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন যথাক্রমে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসাদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ আহসান ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীরাজসহ দলের বিভিন্ন নেতৃবৃন্দরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.