শিবগঞ্জে যুবলীগ সভাপতির ওপর ছিনতাইকারীদের ন্যাক্কার জনক হামলা !

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি প্রভাষক রফিকুল ইসলামের ওপর ন্যাক্কার জনক হামলা চালিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গত শুক্রবার (২৯শে মে) রাত্রী পৌণে ১০ টার দিকে উপজেলার দুলর্ভপুর ভেতর বাজার এলাকায় এই ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে। আহত যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম দুলর্ভপুর ভান্ডার গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে আহত যুবলীগ সভাপতি প্রভাষক রফিকুল ইসলামের স্ত্রী মাহমুদা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রফিকুল ইসলাম রাতে বাড়ি ফেরার সময় বাজারে ওত পেতে থাকা ছিনতাইকারীরা তাঁর ওপর হামলা চালায়। এ সময় ছিনতাইকারীরা দেশিয় অস্ত্র দিয়ে তাঁকে মারাত্মকভাবে জখম করে।

এক পর্যায়ে প্রভাষক রফিকুল মাটিতে পড়ে গেলে মানিব্যাগ ও মুঠোফোন নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে বাজারে থাকা স্থানীয় লোকজন তাঁকে এ অবস্থায় পড়ে থাকতে দেখে শিবগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে পুরুষ ওয়ার্ডের ৩৯ নম্বর বেডে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিয়ে দুলর্ভপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অধ্যাপক আবদুর রাজিব রাজু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দুলর্ভপুর-ভান্ডার এলাকায় একটি ছিনতাইকারী সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন থেকে তৎপর রয়েছে। তারা চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে যুক্ত। তাদের এই হীন কাজের প্রতিবাদ করায় ছিনতাইকারী-সন্ত্রাসীরা প্রভাষক রফিকুল ইসলামের ওপর এ হামলা চালিয়েছে। তিনি এ হামলার সঙ্গে জড়িতদের দ্রুত আটকের দাবি জানিয়েছেন।

শিবগঞ্জ পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আসিফ আহমেদ সৌরভ বলেন, মুলত স্থানীয় ছিনতাইকারীর একটি দল তাঁর ওপর এ হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, স্থানীয় বিরোধে এই হামলার ঘটনাটি ঘটেছে। আমরা থানা পুলিশের পক্ষ থেকে হামলার সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চালাচ্ছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.