শিবগঞ্জে যুবককে কোপানোর ঘটনায় মামলা, গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চামাভান্ডার এলাকায় কুমিরাদহ বিলে মিনহাজুল ইসলাম (২৫), নামে এক আম ব্যবসায়ীকে কোপানোর ঘটনায় মামলা দায়ের হয়েছে। যাহার মামলা নাম্বার (১১/৫৯৩) শিবগঞ্জ থানা, চাঁপাইনবাবগঞ্জ।
গতকাল সোমবার (০৫ অক্টোবর) মিনহাজুলের পিতা নইমুদ্দিন বাদি হয়ে রিয়ালসহ অজ্ঞাত ৫-৬ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে মামলার প্রধান আসামী রিয়ালকে গ্রেফতার করে আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।
অপরদিকে ওই ঘটনায় একই এলাকার মিজানুরের ছেলে মোজাহিদ আলী (১৮) নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। এর আগে রোববার রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার কুমিরাদহ বিলে এ ঘটনাটি ঘটে।
অভিযোগ সুত্রে জানা যায়, গত রোববার রাত ৮টার দিকে তিন বন্ধু মিনহাজুল, মোজাহিদ ও রিয়াল মিলে চামাভান্ডার গ্রামের বড় বিলে যায়। এ সময় অতর্কিতভাবে মিনহাজুলকে লক্ষ্য করে দেশীয় অস্ত্র দিয়ে কোপায় একদল দুর্বৃত্ত। এতে ঘটনাস্থল হতে মোজাহিদ নিখোঁজ হয়। পরে অপর বন্ধু রিয়াল কাউকে কিছু না বলেই নিজ বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে। স্থানীয় লোকজন খবর পেয়ে মিনহাজুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে, শ্যামপুর ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, শুনেছি ঘটনার সময় এক সঙ্গেই ছিল। পরে রিয়াল নামে একজন বাড়িতে চলে আসে আর মোজাহিদ আলী নিখোঁজ হয়। এর আগে ফেন্সিডিল মামলায় জেলও খেটেছেন রিয়াল। মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় রিয়ালকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.