শিবগঞ্জে ডক্টর’স সেফটি চেম্বার ও বৃক্ষের চারা বিতরনের উদ্ধোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে করোনার নমুনা সংগ্রহের জন্য ডক্টর’স সেফটি চেম্বার ও বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ধোধন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

আজ রবিবার সকালে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে “মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন’’ এমন শ্লোগানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বৃক্ষের চারা বিতরণ করেন।

পরে তিনি শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে করোনা টেস্ট করার জন্য ডক্টরস সেফটি চেম্বার উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, করোনাকালে সরকার জনগণের স্বাস্থ্য সুরক্ষা ও জীবন-জীবিকা রক্ষায় নিরলসভাবে কাজ করে চলেছে।

বিশেষ করে নারী ও কিশোরীর প্রজনন স্বাস্থ্য এবং মা-শিশুর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সরকারের কার্যক্রম চলমান রয়েছে। স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত এবং বিভিন্ন ধরনের প্রশিক্ষণ প্রদান করে জনগণকে জনসম্পদে পরিণত করা সরকারের প্রধান লক্ষ্য।

উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েরা খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইমরান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়াসহ অন্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.