শিবগঞ্জে জাতির জনকের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত 

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বাধানীতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) সকালের দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা কার্যালয় থেকে শোক র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু’র জীবন ও তার কীর্তি শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জের মাটি ও মানুষের বন্ধু উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলাম।
এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন,
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুরুল হোদা, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ছবি, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের হারুন অর রশিদ পাভেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সহ-সভাপতি আব্দুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম রাজ, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মেহেদী হাসান হিমেল ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলিরাজ, মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম এমরান খান, ছাত্রনেতা ইব্রাহিম তানভীর, এস.বি বাবু, জিহাদ খান, জাব্বারসহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.