শিবগঞ্জে ছিনতাইকালে ইউপি ছাত্রলীগ সভাপতিসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ দুজনকে আটক করেছে স্থানীয় জনতা।
গতকাল মঙ্গলবার রাতে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর শিকার গরু ব্যবসায়ী হল-উপজেলার চর পাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী (৩০)।
আটককৃতরা হল- উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে ও একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) ও অটোচালক শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার রাসেল আলী (২০)।
আটকের বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মেসবাহ। পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তর্তিপুর পশু হাট থেকে গরু বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন বাহাদুর আলী। পথে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় পৌঁছালে ৬ জন ব্যক্তি দেশীয় অস্ত্র-সস্ত্র ঠেঁকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে।
এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে শিবগঞ্জ থানা পুলিশ। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন বিটিসি নিউজকে বলেন, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮হাজার টাকা ছিনতাইকালে দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হলে বিচারক তাঁদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.