শিবগঞ্জে কৃষকদের মাঝে উফশী-আউশ প্রণোদনা বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ২০১৯-২০ অর্থবছরের খরিপ-১ মৌসুমে উফশী-আউশ প্রণোদনার আওতায় উফশী-আউশ বীজ-সার বিতরণ করা হয়েছে।

শিবগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আজ শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উফশী-আউশ বীজ সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা শিউলী বেগম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এসএম আমিনুজ্জামান, উপজেলা সমাজ সেবা অফিসার কাঞ্চন কুমার দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খানসহ অন্যরা।

উফশী-আউশ বীজ সার বিতরণকালে ২০১৯-২০ খরিপ-১ মৌসুমে উফশী-আউশ প্রণোদনার আওতায় উপজেলার ৩ হাজার ৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি করে উফশী ও আউশ বীজ, ১৫ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.