শিবগঞ্জে কলেজ শিক্ষকের বাড়িতে ডাকাতি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট কলাবাড়ি এলাকায় অভিনব কায়দায় পুলিশ পরিচয়ে একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা, স্বর্ণালংকার সহ বিভিন্ন দামি জিনিষপত্র লুট করে নিয়ে গেছে বলে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বাড়ির মালিক কানসাট কলাবাড়ি গ্রামের নেশ মোহাম্মদ বিশ্বাসের ছেলে খলিলুর রহমান শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। খলিলুর রহমান সোনামসজিদ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর কলেজের একজন প্রভাষক।

থানার লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, গতকাল রোববার রাত ৩ টার দিকে ৪-৫ জন লোক এসে পুলিশ পরিচয় দিয়ে খলিলুর রহমানের দরজার বাইরে থেকে ডাকাডাকি শুরু করেন। এক পর্যায়ে দরজা খুললেই তাদের কাছে দেশীয় অস্ত্র দেখে ভয়ে প্রাণভয়ে পালিয়ে যান বাড়ির মালিক।

পরে বাড়ির মালিকের স্ত্রী ও ছেলে-মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণ ও একটি স্মার্টফোনসহ বেশ কিছু দামী জিনিষপত্র লুট করে নিয়ে যায় পুলিশ পরিচয়দানকারী সন্ত্রাসীরা।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক জুলহাস মৃধা বিটিসি নিউজকে জানান, অভিযোগ পাওয়া গেছে, ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.