শিবগঞ্জের মনাকষা ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মির্জা খুররম আবারও চেয়ারম্যান নির্বাচিত

বিশেষ প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মির্জা শাহদাত হোসেন খুররম চেয়ারমান নির্বাচিত হতে যাচ্ছে।
মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থীর মধ্যে দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করায় তিনি চেয়াম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।
বিনোদপুর ও মনাকষা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা কাঞ্চন কুমার দাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন বিকেলে মনাকষা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) হাজি কাজিমুল হক ও জামাল উদ্দিন অপু (বিএনপি সমর্থিত) তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। ফলে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মনাকষা ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচন হবে না।
তিনি আরও জানান, সরকারী বিধি অনুযায়ী তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায়  নির্বাচিত বলে ঘোষণা করা হবে। স্বতন্ত্র প্রার্থী হাজি কাজিমুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও তার আস্থাশীল হয়ে আমি আমার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছি। অন্যদিকে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দিন অপুর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.