শিবগঞ্জের তেলকুপিতে জমির বিরোধে কান কেটেছে চোরাকারবারীরা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যক্তির কান কেটেছে মাদক চোরাকারবারীরা। এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশ শিমুল নামের একজনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত ব্যক্তি একই গ্রামের মোঃ বিশুর ছেলে মোঃ শিমুল (২৫)। মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১১ সেপ্টেম্বর সকালে জমি সংক্রান্ত জের ধরে তেলকুপির গ্রামের মোঃ বজলার রহমানের ছেলে মো. ফরাদের উপর হামলা চালায় একই গ্রামের শিমুল সহ তার সহযোগীরা। এ সময় ফরাদ কে বাঁচাতে তার স্বজনরা এগিয়ে আসলে আরও ৫ /৭ জন আহত হয়।
হামলায় গুরুত্বর আহত ফরাদকে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মেডিকেল সূত্র জানায় আহত ফরাদের কান দু-ভাগ হয়ে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরনের জন্য এখনও তিনি আশংকামুক্ত নন।
এদিকে আহত ফরাদের ভাই রাজু দাবী করেন হামলাকারীরা একই এলাকার পৃথক ২টি হত্যাকান্ড ঘটনার আসামী এবং চিন্হিত মাদক কারবারী। তিনি আরও জানান, এজাহার নামীয় ৪/৫ আসামীদের বিরুদ্ধে একাধীক মাদক মামলা রয়েছে এবং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী হলেও তারা এলাকায় থেকে মাদক চোরাচালান করে যাচ্ছে।
এ ঘটনায় আহত ফরাদের ভাই রাজু শিবগঞ্জ থানায় মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করলে গভীর রাতে শিবগঞ্জ থানা পুলিশ শিমুল নামে একজনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার এস.আই সাইফুল ইসলাম একজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.