শিক্ষা ও স্বাস্থ্যসেবার পরিধি বৃদ্ধি করতে হবে : মেয়র লিটন

 

:লীগ প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘রাজশাহীর অর্থনৈতিক প্রবাহ শিক্ষা ও স্বাস্থ্যখাতের উপর নির্ভর করে। তাই রাজশাহীতে শিক্ষা ও স্বাস্থ্যসেবার পরিধি বৃদ্ধি করতে হবে। যাতে রাজশাহী ছাড়াও রংপুর বিভাগ তথা পুরো উত্তরাঞ্চলের মানুষ এখানে এসে সেবা পায়। তারা উপকৃত হবে, রাজশাহীর অর্থনৈতিক প্রবাহও বৃদ্ধি পাবে।’

আজ মঙ্গলবার সন্ধ্যায় মহানগরীর লক্ষীপুরে এইড প্লাস ডায়াগনস্টিক এ্যান্ড এ্যাজমা সেন্টারের উদ্বোধীন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠান থেকে মেয়র খায়রুজ্জামান লিটন প্রতিষ্ঠাটির কর্ণধার ব্যক্তিদের মানুষের মানবিক দিক বিবেচনায় রেখে ভালো মানের চিকিৎসা সেবা প্রদানের আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, সম্প্রতি রাজশাহীতে হার্ট ফাউন্ডেশনের উদ্বোধন করা করা হয়েছে। আগামীতে এই প্রতিষ্ঠাটিকে সম্পন্ন হার্ট চিকিৎসার প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই।’ ।

এইড প্লাস ডায়াগনস্টিক এ্যান্ড এ্যাজমা সেন্টারের চেয়ারম্যান ডা. ফেরদৌস আহম্মেদ আল আরিফের সভাপতিত্বে উদ্বোধীন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. নূরুল ইসলাম ঠান্ডু ও অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ ওবায়দুস সোবহান। অন্যদের মধ্যে বক্তব্য দেন এইড প্লাস ডায়াগনস্টিক এ্যান্ড এ্যাজমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক জার্জিস।

বক্তব্য প্রদান অনুষ্ঠানের আগে ফিতা কেটে এইড প্লাস ডায়াগনস্টিক এ্যান্ড এ্যাজমা সেন্টারের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অন্যান্য অতিথিরা। পরে প্রতিষ্ঠানটির শুভ কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.