শিক্ষার্থীদের বড় স্বপ্ন দেখতে হবে – ইউএনও তমাল হোসেন


নাটোর প্রতিনিধি: শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্ন পূরণের জন্য এখন থেকেই কাজ করতে হবে। আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের দক্ষ ও যোগ্য করে তাদের গড়ে তুলতে হবে। দেশ জাতি ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে।
নাটোরের গুরুদাসপুরে নাজিরপুর ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কথা গুলো বলেছেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেন।
আজ মঙ্গলবার সকালে নাজিরপুর ডিগ্রি অনার্স কলেজের শিক্ষার্থীদের আয়োজনে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নাজিরপুর ডিগ্রি অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.আমিনুল ইসলামের সভাপতিত্বে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও অত্র কলেজের সভাপতি মো.তমাল হোসেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ওয়াহিদুজ্জামান, একাডেমিক সুপার ভাইজার বজলুর রশিদ, নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবু,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিটন আহম্দে জয়, নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান মুন্নাসহ আরো অনেকে।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন প্রভাষক মো.আলমগীর হোসেন ও মাসুদ রেজা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.