শিক্ষার্থীকে পিটিয়ে মাথা ফাটালো রাবি ছাত্রলীগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলের আবাসিক শিক্ষার্থী ও হিসাববিজ্ঞান ও তথ্যব্যবস্থা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তারিক হাসান কে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে জোহা হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
বুধবার রাত সাড়ে ১০ টারদিকে জোহা হলের অতিথি কক্ষে এ মারধরের ঘটনা ঘটে। মারধরের শিকার তারিক হাসান বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, হিসাববিজ্ঞান ও তথ্যব্যবস্থা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ইমামুল ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তারিক হাসানের মধ্যে টাকাধার দেয়া নিয়ে কথা কাটাকাটি থেকে হাতা হাতির সৃষ্টি হয়। পরেই মামুন বিষয়টি জোহা হল শাখা ছাত্রলীগকে জানালে জোহা হলের দায়িত্বপ্রাপ্ত নেতা ও রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গুফরান গাজীসহ কয়েক জন নেতা কর্মীমিলে তারিককে বেধড়ক মারধর করে। মারধরের এক পর্যায়ে মোবাইল দিয়ে তারিকের মাথায় আঘাত করে গুফরান গাজী। এতে তারিকের মাথা ফেটে যায়।

 

 

এ বিষয়ে অভিযুক্ত রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গুফরান গাজী বলেন, ‘আমি নিজে মারধর করিনি। তারা নিজেরা নিজেদের মধ্যে মারধর করেছে। এ ঘটনায় তাদের একজনের মাথা ফেটে যায়।’

এ বিষয়ে শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ ড. জুলকার নায়েন বলেন, ‘হলে মারধরের ঘটনার কথা শুনেছি। তবে বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিতনা। বিষয়টি তদন্তকরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রা.বি. প্রতিনিধি আহমেদ ফরিদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.