শিক্ষকের টার্গেট যখন সুন্দরী ছাত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে এ্যানামুল হক নামে এক শিক্ষক দ্বারা ছাত্রীর শ্লীলতাহানি শিকার হয়েছে। শিক্ষক এ্যনামুল হকের গ্রামের বাড়ি সলংগা থানায় তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে থেকে মাস্টার্স ডিগ্রী নিয়ে সিরাজগঞ্জে শিয়ালখোল একটি কলেজে ইংরেজি বিষয়ে শিক্ষকতা করেন বলে ছাত্র ছাত্রীদের জানায়।
তিনি ২০১৬ সাল থেকে সিরাজগঞ্জে সয়াধানগড়া মহল্লায় একটি বাসা ভাড়া নিয়ে ৮ম থেকে ১০ম শ্রেণীর  ছাত্র ছাত্রী পড়াতেন। প্রতিদিনের ন্যায় আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) দুপুর ১২টা পড়া শেষে এক ছাত্রীকে নোট দেয়ার কথা বলে তাকে শ্লীলতাহানি করে।
ছাত্রীর চিৎকারে আশেপাশের মানুষ ছাত্রীটিকে উদ্ধার করে এবং শিক্ষকে গণধোলাইয় দেয়। অনেক ছাত্রী অভিযোগ করেন স্যার প্রতি ব্যাচে এক দুইজন সুন্দরী ছাত্রীকে টার্গেট করতেন ও সম্পর্ক করতে বাধ্য করতেন এবংভিন্ন সময় নোট দেয়ার কথা বলে বাসায় নিয়ে খারাপ আচারন করতেন।
সহপাঠীরা অভিযোগ করেন অনেক সময় স্যারের স্ত্রী বাসায় না থাকলে ছাত্রীদের বাসায় নিয়ে সমায় কাটাতেন এবং অনেক ছাত্রী স্কুল ফাঁকি দিয়ে স্যারের বাসায় যেতে বাধ্য করতেন। সম্মান ভয়ে ছাত্রীরা কিছু বলতেন না। অভিভাবকরা জানায় এই লম্পট শিক্ষকের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্তা নিবেন বলে জানায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.